দক্ষিণ কোরিয়ায় ট্যাংকারের সঙ্গে সংঘর্ষে নিহত ১৩

দক্ষিণ কোরিয়ায় ট্যাংকারের সঙ্গে সংঘর্ষে নিহত ১৩

৪ ডিসেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): রবিবার সকালে দক্ষিণ কোরিয়ার পশ্চিম উপকূলে তেলবাহী ট্যাংকারের সঙ্গে মাছ ধরার একটি নৌকার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৩ জন নিহত হয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।
এ ছাড়া এ ঘটনায় এখনও দুজন নিখোঁজ রয়েছে। তাদের অনুসন্ধান চলছে।

এ ব্যাপারে দেশটির কোস্ট গার্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, রাজধানী সিউলের পশ্চিমে ইনচেওনের কাছে সিউয়েন চ্যাং ১ নামের মাছ ধরার ভাড়া করা নৌকাটির সঙ্গে তেলবাহী ট্যাংকারের সংঘর্ষ হয়।

নৌকাটিতে দুই নাবিক ও ২০ যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর থেকে দুই ব্যক্তি নিখোঁজ রয়েছেন। অত্যন্ত ঠাণ্ডা পানির কারণে হতাহতের সংখ্যা বেড়েছে বলে জানিয়েছেন এক কর্মকর্তা।

নিখোঁজদের খোঁজে পাঁচটি হেলিকপ্টার ও বেশ কয়েকটি জাহাজ তল্লাশি ও উদ্ধার অভিযান চালাচ্ছে। এ ছাড়া, সাতজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলেও কোস্ট গার্ডের পক্ষ থেকে জানানো হয়েছে।

এ ঘটনায় ট্যাংকারের কেউ আহত হয়েছে কিনা তা জানা যায়নি।

Share Button
Previous নিখোঁজ কলেজছাত্রের লাশ নদী থেকে উদ্ধার
Next ঢাকায় পৌঁছেছে বাক্সবন্দি সোফিয়া

You might also like

বিদেশ

শরণার্থীকে লাথি মারা সেই ফটোগ্রাফারের জেল

১৫ জানুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি):  সার্বিয়া সীমান্তে শরণার্থীকে লাথি মারা সেই হাঙ্গেরিয়ান নারী ফটোগ্রাফারকে তিন বছরের জেল দিয়েছেন হাঙ্গেরির একটি আদালত। শরণার্থীকে লাথি মেরে তাদের ছবি তোলার সময় ভিডিওতে ধরা পড়েন

বিদেশ

নাইজেরিয়ায় সমকামী বিয়ে, আটক ৫৩

২২ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি):  উত্তর নাইজেরিয়ার কাদুনাতে সমকামী বিয়ের অনুষ্ঠান  আয়োজনের অভিযোগে ৫৩ জনকে আটক করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে গত শনিবার আটক হওয়া ব্যক্তিরা

বিদেশ

সিআইএ’র২০ এজেন্টকে ‘হত্যা’ করেছে চীন

২১  মে ২০১৭ (গ্লোবটুডেবিডি):  চীনের বিভিন্ন বিষয়ে স্পর্শকাতর তথ্য পাচারের দায়ে ২০ জনকে কারারুদ্ধ বা হত্যার অভিযোগ উঠেছে। ধারণা করা হচ্ছে, ২০১০ থেকে ২০১২ সাল পর্যন্ত এ হত্যাকাণ্ড সংঘটিত হয়।

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply