সবার জন্য উন্মুক্ত মাশরাফির অ্যাম্বুলেন্স

সবার জন্য উন্মুক্ত মাশরাফির অ্যাম্বুলেন্স

ঢাকা ২১ ডিসেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি):  বিপিএলে রংপুর রাইডার্স দলের শিরোপা জিতে নাড়ির টানে নড়াইলে গেছেন ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজা। বুধবার নড়াইলে  সাথে নিয়ে আসেন বিপিএলের শিরোপা জিতে উপহার পাওয়া অ্যাম্বুলেন্সটি।

মাশরাফির নামে করা উন্নয়নমূলক সংগঠন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ অ্যাম্বেুলেন্সটি তত্ত্বাবধান করবে। এটি সব ধরণের রোগীর জন্য উন্মুক্ত থাকবে বলে ফাউন্ডেশন সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে মাশরাফি ক্যামেরার সামনে কথা বলতে চাননি। তবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তাদের সাথে কথা বলে উপহার পাওয়া অ্যাম্বুলেন্সটি সবার জন্য উন্মুক্ত করেন।

২০০০ সিসির টয়োটা হাইয়েস ব্রান্ডের এসি অ্যাম্বুলেন্সটি নড়াইলবাসীর চিকিৎসাসেবায় অবদান রাখবে বলে আশা করছেন বিভিন্ন পেশার মানুষ।

উপহার পাওয়া অ্যাম্বুলেনসটি নড়াইলবাসীর স্বাস্থ্যসেবার জন্য ব্যবহৃত হবে:  নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা মীর্জা নজরুল ইসলাম জানান, সবার জন্য উন্মুক্ত থাকবে মাশরাফির উপহার পাওয়া অ্যাম্বেুলেন্সটি। কম খরচে সেবা দেয়া হবে। তবে, সুবিধা বঞ্চিত মানুষের জন্য এ অ্যাম্বুলেন্স সেবা আরো সহজ হবে।

এদিকে, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্রিকেট, ফুটবল, ভলিবলসহ বিভিন্ন টুর্নামেন্ট অচিরেই শুরু হতে যাচ্ছে। আর নড়াইল শহরের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে ফাউন্ডেশনটি।

অপরদিকে,‘নড়াইল এক্সপ্রেস’ নড়াইলে আসার খবরে গতকাল সকাল থেকেই মাশরাফিকে দেখার জন্য ভিড় করেন তার ভক্তরা। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয় তাকে।

যুব গেমসের শুভেচ্ছাদূত মাশরাফি : দেশের যুবাদের আদর্শ মাশরাফি বিন মর্তুজাকে বাংলাদেশ যুব গেমসের শুভেচ্ছা দূত হিসেবে মনোনীত করেছে যুব গেমসের সাংগঠনিক কমিটি। গত ১৭ ডিসেম্বর সংবাদ সম্মেলনে মাশরাফিকে যুব গেমসের শুভেচ্ছা দূত হিসেবে মনোনীত করার কথা জানানো হয়েছে।

গত সোমবার জাতীয় প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত বিজয় সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা দূত হিসেবে মনোনীত করার চিঠি মাশরাফির হাতে তুলে দিয়েছেন সেনাপ্রধান ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক।

শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করতে আনন্দের সাথে সম্মতি দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি।

 

Share Button
Previous ডিপজলের বাড়িতে সাইমন
Next ‘চুরিতন্ত্র’ আওয়ামী লীগের মূলমন্ত্র : ফখরুল

You might also like

ভিন্ন খবর

‘৮ দিন শুধু পাতা খেয়েছি’

১৩ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): মিয়ানমারের রাখাইন রাজ্যে সচ্ছল সংসার ছিল রাশিদার। কিন্তু হঠাৎ নেমে আসে ভয়াবহ অন্ধকার। সেনাবাহিনীর গণহত্যা থেকে বাঁচতে তিন সন্তান নিয়ে বাংলাদেশে পালিয়ে আসেন তিনি। আশ্রয় নিয়েছেন কক্সবাজারের

ভিন্ন খবর

মাঝ আকাশে পাইলটের ভূয়া সেলফি!

১১ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): ড্যানিয়েল সেন্টেনো। ব্রাজিলিয়ান পাইলট। সম্প্রতি তার তোলা কিছু সেলফি ইনস্টাগ্রামে ঝড় তুলেছে। জীবন বাজি রেখে তিনি সেলফি তুলেছেন। ছবিতে দেখা যাচ্ছে, উড়ন্ত বিমানের ককপিট থেকে জানালা

ভিন্ন খবর

হাঙরের মুখে চিকিৎসকের ঘুষি

১৪ নভেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): চার্লি ফ্রাই, ২৫ বছর বয়সি একজন ব্রিটিশ ডাক্তার। অস্ট্রেলিয়াতে সার্ফিং করার সময় তিনি প্রায় তিন মিটার একটি সাদা হাঙরের সম্মুখীন হন এবং বেঁচেও ফিরে আসেন। সোমবার

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply