মেসি-সুয়ারেজহীন ম্যাচে জয় পায়নি বার্সা

মেসি-সুয়ারেজহীন ম্যাচে জয় পায়নি বার্সা

০৫ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): শীতকালীন ছুটি কাটিয়ে বার্সেলেনায় ফেরার ৪৮ ঘন্টার মধ্যেই মাঠে নামতে হয়েছে দলটির খেলোয়াড়দের।

দীর্ঘ ভ্রমনের ক্লান্তি থেকে মুক্তি দিতে বছরের প্রথম ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে বিশ্রামে রাখা হয়েছিল লিওনেল মেসি ও লুইস সুয়ারেজদের মতো তারকা খেলোয়াড়দের। আর তাদের অনুপস্থিতিতে কোপা দেল’রের ম্যাচে বার্সাকে ১-১ ব্যবধানের ড্রয়ে রুখে দিয়েছে সেল্টা।

এর আগে লা লিগার ম্যাচেও ন্যু ক্যাম্পে বার্সাকে জিততে দেয়নি সেল্টা ভিগো। চলতি মৌসুমে উড়তে থাকা বার্সার সঙ্গে ড্রয়ে তাদের পয়েন্ট ভাগ বসিয়েছিল দলটি। এবার ঘরের মাঠে কোপা’দেলরেতে কাতালানদের ‍রুখে দিয়েছে তারা।

বৃহস্পতিবার কোপা দেল রের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে মুখোমুখি হয় বার্সা ও সেল্টা। দলের আক্রমণভাগে সেরা দুই তারকা মেসি ও সুয়ারেজ না থাকলেও ইনজুরি কাটিয়ে বার্সার হয়ে এ ম্যাচে মাঠে নেমেছেন উসমান দেম্বেলে। প্রতিপক্ষের মাঠে অসংখ্য সুযোগ হাতছাড়া করে শেষপর্যন্ত জয় ছাড়াই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

ম্যাচের শুরুতে এগিয়ে ছিল বার্সাই। ১৫ মিনিটে বার্সাকে এগিয়ে দেন উইঙ্গার হোসে আরনাইস। তবে ব্যবধান ধরে রাখতে পারেনি বার্সেলোনা। ৩১তম মিনিটে দুরূহ কোণ থেকে জোরালো শটে সেল্টাকে সমতায় ফেরান ডেনমার্কের ফরোয়ার্ড পিয়োনে সিস্তো। ১-১ ব্যবধানে সমতায় থেকে বিশ্রামে যায় দু’দল।

দ্বিতীয়ার্ধে গোলের বেশ কিছু সুযোগ নষ্ট করে বার্সা। তবে শেষপর্যন্ত আর গোল না হওয়ায় এ ব্যবধানেই মাঠ ছাড়তে হয়েছে তাদের। শেষ ষোলোর প্রথম লেগে জয় না পাওয়ায় ঘরের মাঠে ফিরতি লেগে পুরো শক্তির দল নিয়ে জয়ের প্রত্যাশা থাকবে বার্সেলোনার।

Share Button
Previous প্রধানমন্ত্রীর আশ্বাসে শিক্ষকদের অনশন স্থগিত
Next প্রমাণ হয়েছে আওয়ামী লীগ গণতন্ত্র হত্যাকারী দল: রিজভী

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply