বাসে গ্যাসবেলুন বিস্ফোরণে ৮ ছাত্রলীগকর্মী দগ্ধ

বাসে গ্যাসবেলুন বিস্ফোরণে ৮ ছাত্রলীগকর্মী দগ্ধ

ঢাকা ৬ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীতে শোভাযাত্রায় অংশ নিতে আসার পথে বাসে গ্যাসবেলুন বিস্ফোরণে সংগঠনটির আট কর্মী দগ্ধ হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর ফার্মগেট এলাকার আল-রাজি হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। উত্তরা পশ্চিম এলাকা থেকে রাইদা পরিবহনের একটি বাসে করে ছাত্রলীগ নেতাকর্মীরা শাহবাগ এলাকার দিকে যাচ্ছিল। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাতপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসার পর সবাইকে ভর্তি করা হয়েছে বলে জানান বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল। তিনি জানান, আহতরা আশঙ্কামুক্ত। কারো হাত, কারো পা বা শরীরের অন্য কোনো অংশ দগ্ধ হয়েছে। সবাইকে চিকিৎসা দেওয়া হয়েছে।

দগ্ধরা হলেন- আকাশ, রানা, রিফাত, রায়হান, মেহেদি হাসান, রওশন, সৌরভ ও কাব্য। দগ্ধরা হাসপাতালে গণমাধ্যমকে জানান, তারা ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রায় অংশ নিতে বাসভাড়া করে আসছিলেন। সবার হাতেই ছিল গ্যাসের বেলুন। হঠাৎ করেই বেলুনগুলো ফুটতে শুরু করে আর তারপরই বাসের ভেতর আগুন ধরে যায়।

একটি সূত্র জানায়, এ সময় বাসের ভেতর কয়েকজন সিগারেট খাচ্ছিল। তা থেকেই মূলত অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে তিন-চারটি সিট পুড়ে যায়।

 

Share Button
Previous জমানো কয়েন দিয়েই বিএমডব্লিউ!
Next যুক্তরাষ্ট্র ও কঙ্গোতে বন্যা-ভূমিধস-তুষারঝড় : নিহত অর্ধশতাধিক

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply