শেষ হচ্ছে নিরব আইরিনের রৌদ্রছায়া

শেষ হচ্ছে নিরব আইরিনের রৌদ্রছায়া

ঢাকা ৮ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): প্রথমবারের মতো জুটি হয়ে অভিনয় করছেন নিরব ও আইরিন। ছবির নাম ‘রৌদ্রছায়া’। সিলেটে চলছে ছবিটির শেষ লটের শুটিং। আগামী ১০ জানুয়ারি রৌদ্রছায়ার শুটিং শেষ হবে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক বুলবুল জিলানী।

শৈত্যপ্রবাহের মধ্যে তীব্র শীতেও কৃত্রিম বৃষ্টিতে ভিজে ছবির একটি গানের শুটিং করলেন নিরব ও আইরিন। শুটিং শেষে আগামী ১০ জানুয়ারি ঢাকায় ফিরবেন তারা। গত বছরের এপ্রিলে ছবিটির শুটিং শুরু হয় ।

এ ছবির শুটিং প্রসঙ্গে নিরব বলেন, ‘নতুন বছরে প্রথম শুটিং করছি। তীব্র শীতে কষ্ট করে কাজ করছি। বৃষ্টিতে ভেজার কারণে অনেক সমস্যা হয়েছে। তবুও চাইছি ছবিটি সঠিক সময়ে শেষ হোক। এখন ভালো লাগছে, আমরা ঠিক টাইমে শুটিং শেষ করতে পারছি।’

আইরিন বলেন, ‘নিরব ভাইয়ের মতো আমিও এ রৌদ্রছায়ার শুটিং দিয়ে বছর শুরু করেছি। ছবির গল্পটি আমার অনেক পছন্দ। সিলেটে দারুণ সব লোকেশনে শুটিং হচ্ছে। আশা করি ছবিটি সবার ভালো লাগবে।’

মুক্তিযুদ্ধের সময়, পরবর্তী কয়েক বছর ও বর্তমান সময়কে নিয়ে ছবিটির গল্প আবর্তিত হয়েছে। এতে আরও অভিনয় করছেন আবুল কালাম আজাদ ও সুষমা সরকার। এ বছরই বিশেষ দিন হিসাব করে ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা বুলবুল জিলানী।

Share Button
Previous রাজনীতিবিদরা সৎ ও নিষ্ঠাবান হলে দেশের উন্নতি হয় : প্রধানমন্ত্রী
Next ব্যাটারি বিস্ফোরণ ঝুঁকি, ল্যাপটপ ফেরত নিচ্ছে এইচপি

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply