কঠোর হাতে জঙ্গিবাদ দমন করায় পুলিশের প্রশংসা প্রধানমন্ত্রীর

কঠোর হাতে জঙ্গিবাদ দমন করায় পুলিশের প্রশংসা প্রধানমন্ত্রীর

ঢাকা ৯ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): জঙ্গিবাদের মতো বৈশ্বিক সংকট কঠোর হাতে দমন করায় বাংলাদেশ পুলিশের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, জঙ্গিবাদ এখন আন্তর্জাতিক সমস্যা। অনেক দেশ জঙ্গিবাদ দমনে হিমশিম খাচ্ছে। বিশেষ করে উন্নত দেশেও এ সমস্যা রয়েছে। কিন্তু বাংলাদেশ পুলিশকে এ সমস্যা কঠোর হাতে দমন করেছে। এ জন্য পুলিশকে আমি ধন্যবাদ জানাই।

মঙ্গলবার বেলা ১টায় গণভবনে পুলিশ সুপারদের সঙ্গে এক বৈঠকে শেখ হাসিনা এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, ক্ষমতা উপভোগ করার বিষয় নয়, জনগণকে সেবা দেয়ার সুযোগ।

প্রধানমন্ত্রী বলেন, দেশের কিছু সমস্যা মানুষের সৃষ্টি করা। এর মধ্যে পেট্রলবোমা দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা। মসজিদে আগুন দিয়ে তাণ্ডব চালানো। ২০১৩ সালের ওই তাণ্ডবে স্বাধীনতাবিরোধীরা দেশের অনেক ক্ষতি করেছে।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশে জঙ্গিবাদ আসলে বিএনপি জোট সরকারের আমলে সৃষ্টি। তারাই জঙ্গি তৈরি করে দেশব্যাপী হামলা চালিয়েছে। তবে বর্তমানে এটি একটি আন্তর্জাতিক সমস্যায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

Share Button
Previous আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা দিনাজপুরে
Next হাফিজের ৬০০০

You might also like

জাতীয়

পল্লী উন্নয়নসহ একনেকে ৯ প্রকল্প অনুমোদন

ঢাকা ১০ জানুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি): গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়নসহ ৯ প্রকল্প অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। মঙ্গলবার রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারপার্সন

জাতীয়

নোয়াখালী খাল পুনঃখনন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

৪ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): নোয়াখালীর মানুষকে দীর্ঘদিনের জলাবদ্ধতার সংকট থেকে মুক্তি দিতে নোয়াখালী খাল সংস্কার ও পুনঃখনন প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খালটির উদ্বোধনীতে প্রধানমন্ত্রী বলেন, ‘হোয়াংহো আর চীনের

জাতীয়

কম্বোডিয়া সফর নিয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

ঢাকা ০৭ ডিসেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): কম্বোডিয়া সফর সম্পর্কে জানাতে সংবাদ সম্মেলন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় গণভবনে এ সংবাদ সম্মেলন শুরু হয়। সংবাদ সম্মেলনে মন্ত্রিসভার জ্যেষ্ঠ সদস্য

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply