নেইমারের অদ্ভুত উদযাপন!

নেইমারের অদ্ভুত উদযাপন!

১১ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): গোল করে খেলোয়াড়রা কতভাবেই না উদযাপন করেন। তবে কাল ফরাসি লিগ কাপে আমিয়াঁর বিপক্ষে পেনাল্টি থেকে গোল করে নেইমার যে উদযাপনটা করলেন, সেটা সত্যিই অদ্ভুত!

ম্যাচের ৫৩ মিনিটে পেনাল্টি পেয়েছিল পিএসজি। নেইমার নিজেই ফাউলের শিকার হয়েছিলেন। পরে স্পট-কিকে ঠাণ্ডা মাথায় প্রতিপক্ষের গোলরক্ষককে ফাঁকি দেন ব্রাজিলিয়ান এই তারকা ফরোয়ার্ড।

গোলের পর নেইমার মুখে আঙুল দিয়ে ‘চুপ’ থাকার ইঙ্গিত দেন। তাকে আলিঙ্গনে বাঁধেন সতীর্থরা। এরপরই ডান পায়ের বুট খুলে ফেলেন নেইমার। আকাশের দিকে তাকিয়ে বুট কপালে রেখে দাঁড়িয়ে থাকেন কিছুক্ষণ!

নেইমারের অদ্ভুত উদযাপনের ম্যাচে আমিয়াঁকে ২-০ গোলে হারিয়ে ফরাসি লিগ কাপের সেমিফাইনালে উঠেছে পিএসজি। অন্য গোলটা করেছেন আদ্রিয়ান র‍্যাবিয়ট।

দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ঘরের মাঠে ম্যাচের বেশিরভাগ সময়ই অবশ্য ১০ জন নিয়ে খেলতে হয়েছে আমিয়াঁকে। প্রথমার্ধের ৩৪ মিনিটে কাইলিয়ান এমবাপেকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন স্বাগতিক গোলরক্ষক রেগিস গার্টনার।

পিএসজির হয়ে চারটি প্রতিযোগিতাতেই প্রথম ম্যাচে গোল করলেন নেইমার। এর আগে লিগ ওয়ান, চ্যাম্পিয়নস লিগ ও ফরাসি কাপে পিএসজি অভিষেকে গোল করেছিলেন এ মৌসুমেই বার্সেলোনা ছেড়ে যাওয়া নেইমার।

ফরাসি লিগ কাপের শেষ চার আসরের চ্যাম্পিয়ন পিএসজি সেমিফাইনালে রেঁনের বিপক্ষে খেলবে। শীতকালীন ছুটি কাটিয়ে দেরিতে ক্লাবে ফেরা উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানিকে কালও দলে রাখেননি পিএসজির কোচ উনাই এমরি।

Share Button
Previous উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
Next চলে গেলেন সিরাজ হায়দার

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply