খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনের ইচ্ছা নেই আ. লীগের: নাসিম

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনের ইচ্ছা নেই আ. লীগের: নাসিম

ঢাকা ১১ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন হবে স্বচ্ছ। কাউকে নির্বাচনের বাইরে রাখতে চাই না। আমরা চাই খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ করুক। খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রেখে নির্বাচন করার ইচ্ছা আওয়ামী লীগের নেই। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না।

বুধবার জাতীয় জাদুঘর মিলনায়তনে থ্যালাসেমিয়া সম্পর্কে প্রচারাভিযানের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘হয়রানি করার জন্য বেগম খালেদা জিয়ার আদালত স্থানান্তর হয়েছে’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, আমরা কাউকে হয়রানি করতে চাই না। খালেদা জিয়া হোক আর যেই হোক। হয়রানি করার জন্য আদালত স্থানান্তর করা হয়নি। তার নিরাপত্তার জন্য আদালত স্থানান্তর করা হয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, ২০১৮ সাল হবে আওয়ামী লীগের জন্য নির্বাচনের বছর। এ বছর বিজয়ের মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী নির্বাচনে নৌকার বিজয় ছাড়া অন্য কোনো বিকল্প নেই। বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় হবে এটাই স্বাভাবিক।

বেসরকারি হাসপাতাল মালিকদের উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, আমি আবারও আপনাদের সতর্ক করে দিচ্ছি। রোগীদের ভেজাল রক্ত দেবেন না। কোনো ধরনের অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাবিবুর রহমান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের মহাসচিব ইহতেশামুল হক চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

Share Button
Previous বিশ্বের সবচেয়ে মূল্যবান ১০ মোবাইল ফোন
Next পার্লামেন্টে প্রধানমন্ত্রীর মিথ্যাচার রাষ্ট্রদ্রোহিতার শামিল: মির্জা ফখরুল

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply