হ্যামিল্টনে মাথায় চোট পেলেন মালিক

হ্যামিল্টনে মাথায় চোট পেলেন মালিক

১৬ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): নিউজিল্যান্ডের বিপক্ষে চতুর্থ ওয়ানডে চলাকালীন মাথায় চোট পেয়েছেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। ব্যাটিং করার সময় রান নিতে গিয়ে কলিন মানরোর ছুঁড়ে দেওয়া বল তার মাথায় আঘাত করে। তবে প্রাথমিক পরীক্ষার পর জানা গেছে মালিকের চোট গুরুতর নয়।

হ্যামিল্টনে নিউজিল্যান্ডের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে ৫ উইকেটে হেরেছে পাকিস্তান। এর ফলে পাঁচ ম্যাচ ওয়ানডেতে কিউইদের বিপক্ষে ৪-০ ব্যবধানে পিছিয়ে পড়ল পাকিস্তান। আজ দলের হারের সঙ্গে অলরাউন্ডার মালিকের মাথার চোটে কিছুটা দুঃখ পেতে পারেন পাকিস্তানি সমর্থকরা।

ঘটনাটি ঘটে পাকিস্তান ইনিংসের ৩২তম ওভারে। স্বাগতিক স্পিনাররা বোলিং করায় মোহাম্মদ হাফিজের সঙ্গে হ্যালমেট ছাড়াই ব্যাটিং শুরু করেন মালিক। মিচেল স্যান্টনারের করা ওভারের দ্বিতীয় বলে দ্রুত সিঙ্গেলস নিতে যাচ্ছিলেন মালিক। কিন্তু হাফিজের সঙ্গে প্রান্ত বদল করার সময় কলিন মানরোর ছুঁড়ে দেওয়া বল মালিকের মাথার পিছনের দিকে আঘাত লাগে। বলের আঘাতের পর মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তবে কিছুক্ষণ পর আবারও ব্যাটিং চালিয়ে যান তিনি। ব্যক্তিগত ১ রানের মাথায় আঘাতের পর ৬ রানের সময় উইলিয়ামসনের বলে আউট হয়ে যান মালিক। মাথায় আঘাতের পর ফিল্ডিং করতে নামেননি পাকিস্তানি এ তারকা ক্রিকেটার।

মালিকের চোট নিয়ে পাকিস্তান দলের ফিজিও ভিপি সিং বলেন, ‘ম্যাচের ডাক্তার এবং আমি শোয়েবের পরীক্ষা করেছি। তার বড় আঘাতের কোনো চিহ্ন নেই। এখান থেকে গিয়ে খারাপ কিছু দেখা গেলে তাকে আবারও পরীক্ষা করানো হবে। সে এখন ভালা আছে এবং বিশ্রাম নিচ্ছে।’

Share Button
Previous ঢাকা উত্তরে সুষ্ঠু নির্বাচনে সেনা মোতায়েনের দাবি বিএনপির
Next প্রণব মুখার্জিকে সম্মানসূচক ‘ডিলিট’ প্রদান চবির

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply