নিখোঁজের ৬ দিন পর ডোবায় স্কুলছাত্রীর লাশ

নিখোঁজের ৬ দিন পর ডোবায় স্কুলছাত্রীর লাশ

বাগেরহাট ১২ ফেব্রুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): বাগেরহাটের মোরেলগঞ্জে নিখোঁজের ৬ দিন পর ডোবা থেকে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সন্ন্যাসী গ্রামের পানগুছি নদী সংলগ্ন একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত বেহেস্তী আক্তার (৯) ইন্দুরকানী উপজেলার কালাইয়া গ্রামের নজরুল ইসলাম হাওলাদারের মেয়ে। সে কালাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী ছিল।

বেহেস্তীর পিতা নজরুল ইসলাম বলেন, ৫ ফেব্রুয়ারি বেহেস্তী নিখোঁজ হয়। ৬ তারিখে ইন্দুরকানী থানায় তার মা রানী বেগম একটি সাধারণ ডায়েরী করেন।

ইন্দুরকানী থানার ওসি মো. নাছির উদ্দিন জানান, বেহেস্তী আক্তার বিদ্যালয়ে যাওয়ার পর আর বাড়িতে ফেরেনি এমন তথ্য দিয়ে তার মা একটি জিডি করেছেন। আমরা মেয়েটিকে খোঁজ করছিলাম। রোববার বিভিন্ন গণমাধ্যমে ‘মোরেলগঞ্জে ডোবায় অজ্ঞাত নারীর লাশ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে তা নজরে আসে নিখোঁজ বেহেস্তীর পিতা নজরুল ইসলামের। তিনি ছুটে আসেন মোরেলগঞ্জে এবং সনাক্ত করেন মেয়ের লাশ।

মোরেলগঞ্জ থানার এসআই মো. ফারুক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্বন্ধে জানা যাবে।

Share Button
Previous সেন্সরে যাচ্ছে মৌসুমীর রাত্রির যাত্রী
Next ৭১ আরোহী নিয়ে রুশ বিমান বিধ্বস্ত

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply