আইটেম গান দিয়ে পপির ছবির শুটিং শুরু

আইটেম গান দিয়ে পপির ছবির শুটিং শুরু

ঢাকা ২৮ ফেব্রুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): সাদিকা পারভীন পপি। ঢাকাই চলচ্চিত্রের অন্যতম গ্ল্যামারার্স নায়িকা তিনি। সৌন্দর্য, স্টাইল এবং আবেদনময়ী- সবকিছুতেই তাকে পাওয়া যায় একটু ভিন্নতায়। সমসাময়িক অনেক নায়িকার সৌন্দর্যের জৌলুস হারিয়ে গেলেও পপি এক্ষেত্রে একেবারেই ব্যতিক্রম। এত কিছু থাকা সত্ত্বেও বড় পর্দায় দীর্ঘদিন অনুপস্থিত তিনি।

কিন্তু কেন? এমন প্রশ্ন চলচ্চিত্রবোদ্ধা থেকে শুরু করে পপিভক্তদের কাছেও বারবার উঠে আসছিল। তবে এবার নিয়মিত কাজ করার ইচ্ছা ব্যক্ত করেছেন। শুরু করেছেন নতুন ছবির শুটিং। ছবির নাম ‘সাহসী যোদ্ধা’। সম্প্রতি এফডিসিতে সাদেক সিদ্দিকী পরিচালিত এ ছবির একটি আইটেম গানের মাধ্যমে শুটিং শুরু হয়েছে। এ আইটেম গানেই পারফর্ম করছেন পপি। আইটেম গানে পারফর্ম প্রসঙ্গে পপি বলেন, ‘শুটিংয়ে ফিরে খুব ভালো লাগছে। অনেকদিন ধরেই এমন শুটিং করা হয় না।

গানটি চমৎকার। গানটির জন্য আমাকে দারুণভাবে সাজতে হয়েছে। বেশ অ্যানার্জি দিয়ে নাচতে হয়েছে। দারুণ একটি স্টেজে নাচলাম আমি। কিছুটা কষ্ট হলেও বেশ উপভোগ করছি।’ আইটেম গানের শুটিং শেষ হলেও এপ্রিল পর্যন্ত ছবির শুটিং হবে বলে জানান নির্মাতা। এফডিসি ছাড়াও সিলেট-কক্সবাজারে এ ছবির শুটিং হবে। ছবিতে পপির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আমিন খান। আরও রয়েছেন ইমন ও নবাগত সানাই।

Please follow and like us:
Previous মোবাইলটা পানিতে পড়লে কিছু করণীয় কিছু বর্জনীয়
Next ভারতের বিশাল নৌ-মহড়ার প্রস্তাব, প্রত্যাখ্যান মালদ্বীপের

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply