কিছুদিনের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করবো : এরশাদ

কিছুদিনের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করবো : এরশাদ

২ মার্চ ২০১৮ (গ্লোবটুডেবিডি): জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি বর্তমান সরকারের মন্ত্রীর পদমর্যাদায় আছি, আমার জাতীয় পার্টির ৩ জন মন্ত্রী আছেন। কিছুদিনের মধ্যে আমি ও আমার পার্টির মন্ত্রীরা মন্ত্রিসভা থেকে পদত্যাগ করবো।

তিনি শুক্রবার সকালে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন। এসময় তার সাথে ছিলেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহাম্মেদ বাবলু, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সেক্রেটারি এসএম ইয়াসির, জেলা যুগ্ম আহবায়ক হাজী আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য শাফিউল ইসলাম শাফী প্রমুখ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ বলেন, খালেদা জিয়া কয়েকদিন কারাগারে থাকা অবস্থায় তার জামিন পাওয়া নিয়ে হৈচৈ করা হচ্ছে। আমি ৬ বছর ২ মাস কারাগারে ছিলাম। আমার বিরুদ্ধে সব মামলাই ছিলো জামিনযোগ্য। তারপরেও আমি জামিন পাইনি। হাইকোর্ট আদেশ দেবার পরেও আমাকে সংসদে আসতে দেয়া হয়নি। পৃথিবীর কোনো দেশের কোনো নেতাই আমার মতো নির্যাতন ভোগ করেনি। আমার প্রতি যে অবিচার করা হয়েছে তার কোনো নজির নেই।

এসময় এরশাদ আরও বলেন, বিএনপির সাথে জাতীয় পার্টির জোট করার কোনই সম্ভাবনা নেই। আগামী নির্বাচনে বিএনপি আসবে কিনা সে ব্যাপারে আমার যথেষ্ট সন্দেহ আছে। তারপরেও সরকার চেষ্টা করছে। আমরাও মনে করি তাদের নির্বাচনে অংশ নেয়া উচিত।

তিন দিনের সফরে সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর হয়ে রংপুর আসেন এরশাদ। আগামীকাল তিনি এসএ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান তিন তারকা গ্রান্ড প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টের উদ্বোধন এবং রোববার এসএ এগ্রো ফিড লিমিটেডের ভিত্তিপ্রস্তর স্থাপন ছাড়াও বিভিন্ন দলীয় কাজে অংশ নিবেন।

Please follow and like us:
Previous মেসির বাসার উপর দিয়ে বিমান যাওয়া নিষেধ!
Next নিরাপত্তাজনিত কারণেই সীমান্তে সেনা মোতায়েন : মিয়ানমার

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply