বাংলাদেশের বিপক্ষে ঘুরে দাঁড়াতে চায় ভারত

বাংলাদেশের বিপক্ষে ঘুরে দাঁড়াতে চায় ভারত

৮ মার্চ ২০১৮ (গ্লোবটুডেবিডি): নিদাহাস ট্রফির প্রথম ম্যাচে ভারত সুবিধা করতে পারেনি। স্বাগতিক শ্রীলঙ্কা বলতে গেলে উড়িয়ে দিয়েছে তাদের। ১৭৫ রান তাড়া করে অনায়াস জয় পেয়েছে লঙ্কানরা। শ্রীলঙ্কার বিপক্ষে হারলেও বৃহস্পতিবার বাংলাদেশের বিপক্ষে জয় তুলে নিয়ে ঘুরে দাঁড়াতে চায় রোহিত-ধাওয়ানরা।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচটি। কলম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়াম থেকে যা সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।

বাংলাদেশ দলে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি দলে না থাকলেও দলকে উজ্জীবিত করতে শ্রীলঙ্কায় গিয়েছেন। সাকিব না থাকলেও বাংলাদেশকে খাটো করে দেখতে রাজি নয় ভারত। কারণ, সংক্ষিপ্ত ফরম্যাটে ভারতের বিপক্ষে বাংলাদেশের পারফরম্যান্স খুব একটা খারাপ নয়। সে কারণেই বাংলাদেশের বিপক্ষে সতর্ক ভারত।

রোহিত শর্মা বলেন, ‘আগের ম্যাচে আমাদের বোলাররা তাদের সামর্থের সবকিছু দিয়ে চেষ্টা করেছে। কিন্তু কখনো কখনো আপনি যা চাইবেন, যেভাবে চাইবেন সেভাবে আসবে না। আমি মনে করি আমাদের বোলিং লাইন-আপ বেশ অভিজ্ঞ। যদিও পরিবেশ-পরিস্থিতি ভিন্ন, তবে তারা ভালো পারফর্ম করছে। আমি আত্মবিশ্বাসী যে পরের ম্যাচে আমরা ঘুরে দাঁড়াব।’

অন্যদিকে ভারতের বিপক্ষের ম্যাচ দিয়ে নিদাহাস ট্রফির মিশন শুরু হচ্ছে বাংলাদেশের। তাই টাইগাররাও চায় জয় দিয়ে শুরু করতে। এই ম্যাচে মাঠে নামার আগে শ্রীলঙ্কার বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচে ৪১ রানে জয় পেয়েছে মুুশফিক-মাহমুদউল্লাহরা। জয়ের সেই আত্মবিশ্বাস নিয়ে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

Share Button
Previous দেশের জন্য ত্যাগ স্বীকারে প্রস্তুত খালেদা জিয়া : সাক্ষাৎ শেষে ফখরুল
Next গাজীপুরে কম্পোজিট কারখানায় আগুন

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply