চার ক্যামেরার নতুন ফোন আনল হুয়াওয়ে

চার ক্যামেরার নতুন ফোন আনল হুয়াওয়ে

৪ এপ্রিল ২০১৮ (গ্লোবটুডেবিডি): ওয়াই সিরিজের ফ্ল্যাগশিপ ডিভাইস ‘ওয়াই নাইন ২০১৮’ মডেলের নতুন স্মার্টফোন দেশের বাজারে নিয়ে এলো বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। চার ক্যামেরা, ফুলভিউ ডিসপ্লে ও তিনটি কার্ড স্লটসমৃদ্ধ হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮ মধ্যম বাজেটের তরুণ প্রজন্মের স্মার্টফোন।

দৃষ্টিনন্দন ডিজাইন ও সাশ্রয়ী দামে স্মার্টফোন ব্যবহারে আগ্রহী শিক্ষার্থী, তরুণ প্রজন্ম ও তরুণ কর্মজীবীদের কথা মাথায় রেখে হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮ স্মার্টফোনটি বাজারে আনা হয়েছে।

ফোনটিতে রয়েছে ৫.৯ ইঞ্চির হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে যা ১০৮০ বাই ২১৬০ রেজ্যুলেশন সমর্থন করে, ফলে গেমিংয়ে উন্নত অভিজ্ঞতা এবং ঝকঝকে ভিডিও উপভোগ করা যাবে। দুর্দান্ত ছবি তোলার জন্য রয়েছে ১৩ ও ২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ১৬ ও ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এ স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম। এছাড়া এতে আরো আছে ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি রম ও ২.৩৬+১.৭ গিগাহার্জের ৬৪ বিট অক্টা-কোর হাইসিলিকন কিরিন ৬৫৯ প্রসেসর। ফোনটির তিনটি কার্ড স্লটের মধ্যে দুটিতে সিমকার্ড এবং একটিতে সর্বোচ্চ ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে। হ্যান্ডসেটটির আরেকটি দারুন ফিচার হচ্ছে ‘ফেস আনলক’ প্রযুক্তি, যা উন্নত নিরাপত্তা নিশ্চিৎ করে।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘তরুণ প্রজন্ম সবসময় ভিন্নতা খোঁজে। একইসঙ্গে চমৎকার ডিসপ্লের ব্যবহার এবং উন্নত ছবি তোলা তাদের জীবন ব্যবস্থার সঙ্গে মিশে আছে ওতোপ্রোতভাবে। বাংলাদেশের ক্রেতাদের বাজেটের কথা বিবেচনা করে স্মার্টফোন বাজারে হুয়াওয়ে মানসম্মত এবং উচ্চ প্রযুক্তির স্মার্টফোন নিয়ে আসার ব্যাপারে দৃঢ়-প্রতিজ্ঞ।’

আজ থেকে শুরু করে আগামী ৭ এপ্রিল, ২০১৮ পর্যন্ত মাত্র ৩০০০ টাকা পরিশোধ করে হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮-এর জন্য অগ্রিম বুকিং দেয়া যাবে। মোবাইল থেকে HW <স্পেস> Y9 টাইপ করে ৬৯৬৯ নম্বরে মেসেজ পাঠিয়ে অগ্রিম বুকিং করা যাবে। অগ্রিম বুকিংয়ে উপহার হিসেবে রয়েছে হুয়াওয়ে কালার ব্যান্ড এ১।

মাত্র ১৯,৫৯০ টাকায় ক্রয় করা যাবে হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮। এছাড়া গ্রামীণফোন গ্রাহকরা ১৪ দিনের মেয়াদে বিনামূল্যে চার জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবে নতুন এ হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে। হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮ ক্রয়ের সঙ্গে মাত্র ৪০০ টাকা পরিশোধ করে ১ বছরের পরিবর্তে ২ বছরের বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুযোগ রয়েছে। আগামী ৮ এপ্রিল থেকে দেশব্যাপী সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ এবং অনুমোদিত সব মোবাইল আউটলেটে হ্যান্ডসেটটি পাওয়া যাবে।

Share Button
Previous কেন বিয়ের পরে নারীদের ওজন বাড়ে
Next মিয়ানমারে যুদ্ধবিমান বিধ্বস্ত, পাইলট নিহত

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply