হাতিয়ায় বাড়িতে ঢুকে গুলি : শিশু নিহত

হাতিয়ায় বাড়িতে ঢুকে গুলি : শিশু নিহত

ঢাকা ১৬ এপ্রিল ২০১৮ (গ্লোবটুডেবিডি):  নোয়াখালীর হাতিয়ায় বাড়ির ভেতরে ঢুকে এতোপাতাড়ি গুলিতে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের পিতা। রোববার সন্ধ্যায় পৌরসভার খবির মিয়ার বাজারে এই ঘটনা ঘটে। নিহত শিশুর নাম নীরব (১০)। তার গুলিবিদ্ধ পিতার নাম মো. মিরাজ উদ্দিন (৩২)। নীরব স্থানীয় রহমানিয়া ফাজিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। মিরাজ উদ্দিনকে গুলিবিদ্ধ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ কর্মকর্তারা বলছেন, মিরাজ স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। দলের অপর একটি পক্ষের সঙ্গে তার বিরোধ চলছিল। ২০১৫ সালের ডিসেম্বরে হাতিয়া পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউছুফ আলী ও বিদ্রোহী প্রার্থী ছাইফ উদ্দিন আহমদের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে। পরে ভোটে জিতে মেয়র নির্বাচিত হন ইউছুফ, যিনি স্থানীয় এমপি আয়েশা ফেরদৌসের সমর্থক হিসেবে পরিচিত।

গুলিবিদ্ধ মিরাজ হাসপাতালে সাংবাদিকদের বলেন, ওই নির্বাচনে তিনি পৌর আওয়ামী লীগের সভাপতি ছাইফ উদ্দিনের পক্ষে কাজ করেন। তখন থেকেই এমপি সমর্থকদের সঙ্গে তার বিরোধ চলছিল। তার অভিযোগ, ওই পক্ষের ২০ থেকে ৩০ জন ‘সন্ত্রাসী’ রাতে তার বাড়িতে এসে এলোপাতাড়ি গুলি চালায়। এ সময় তিনি ও নীরব গুলিবিদ্ধ হন।তাঁদের উদ্ধার করে প্রথমে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে নেওয়া হয় নোয়াখালী জেনারেল হাসপাতালে। সেখানে রাত সাড়ে ১২টার দিকে শিশু নীরব মারা যান।

হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী চিকিৎসা কর্মকর্তা সাংবাদিকদের জানান, শিশু নীরবের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ছররা গুলির চিহ্ন ছিল। তার বাবার হাত ও পিঠে গুলির চিহ্ন রয়েছে।

 

Share Button
Previous বদলে যাচ্ছে জিমেইল
Next খাগড়াছড়িতে ২ ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply