ময়মনসিংহে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহ ১২ মে ২০১৮ (গ্লোবটুডেবিডি): ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামিসহ দুই যুবক নিহত হয়েছেন।

আজ শনিবার ভোররাতে সদর উপজেলার পরানগঞ্জগামী সড়কের কাছে ও নগরীর সানকিপাড়ার এসএ সরকার রোড এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ছিনতাইকারী সিরাজুল ইসলাম ও হত্যা মামলার আসামি আলমগীর হোসেন। এ ঘটনায় ডিবি পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও দুই কনেস্টেবল আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ভোররাতে এসব তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন।

ডিবি সূত্র জানায়, চাঞ্চল্যকর আবুল কাশেম হত্যা মামলার অন্যতম আসামি আলমগীরকে শুক্রবার রাতে গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাকে নিয়ে পলাতক আসামিদের ধরতে পরানগঞ্জগামী সড়কের কাছে পৌঁছলে পলাতক আসামি সিদ্দিকসহ অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ ও গুলি ছুঁড়ে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে আসামি আলমগীর কৌশলে পালানোর সময় গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতিক, রজব ও নাজমুল আহত হন। তারা বর্তমানে ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি আছেন।

অপরদিকে গত বৃহস্পতিবার জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার ফিরছিলেন ময়মনসিংহ জিলা স্কুলের গণিতের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কী। এ সময় পথে মিল্কীকে ছুরিকাঘাত ও কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা।

এতে ছিনতাইকারী সিরাজুলসহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে শুক্রবার দিনগত রাত ৪টার দিকে সিরাজুলকে সঙ্গে নিয়ে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে এস এ সরকার রোড এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সিরাজুলের সহযোগীরা তাদের লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে সিরাজুল গুলিবিদ্ধ হয়ে মারা যান।

নিহতদের মৃতদেহ দুটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

Share Button
Previous লাক্স সুন্দরী হলেন মিম মানতাশা
Next স্বপ্নের স্যাটেলাইট ‘বঙ্গবন্ধু-১’ উৎক্ষেপণ

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply