• ঢাকা
  • শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ মে, ২০১৮
সর্বশেষ আপডেট : ২৩ মে, ২০১৮

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ঢাকা ২৩ মে ২০১৮ (গ্লোবটুডেবিডি): ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার বিকেলে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মঙ্গলবার সকালে তাজিনের হার্ট অ্যাটাক হয় বলে জানা গেছে। এরপর তাৎক্ষণিকভাবে হাসপাতালে নেয়া হলে তাকে লাইফ সাপোর্টে রাখেন চিকিৎসকরা। তিনি সেখানে ডা. নূর হোসেনের অধীনে চিকিৎসাধীন ছিলেন। বেলা ৪টা ২০ মিনিটে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তাজিনের অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান তার সহকর্মীরা। অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, রওনক হাসান, জাকিয়া বারী মম, হুমায়রা হিমু ও আরও অনেকে ছিলেন হাসপাতালে। দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে অভিনয়শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান লিখেছেন, ‘অভিনেত্রী তাজিন আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে উত্তরার রিজেন্ট হাসপাতালে আছেন। তার অবস্থা আশঙ্কাজনক। সবাই তার জন্য দোয়া করুন।’ রওনক হাসান পরবর্তীতে বলেন, আমরা খবর পেয়েই ছুটে এসেছি। এখন হাসপাতালেই আছি। তার অবস্থা খুবই গুরুতর ছিল। অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো গেল না।

জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে আরণ্যক নাট্যদলের সাথে যুক্ত ছিলেন। পরবর্তীতে টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন। বিটিভির সোনালি দিনগুলোতে তিনি ছিলেন প্রথমসাড়ির তারকাদের একজন। জাহিদ হাসান, আজিজুল হাকিম, তৌকীর আহমেদ, টনি ডায়েসদের সঙ্গে জুটি বেঁধে নিয়মিতই তিনি হাজির হতেন টিভি দর্শকদের সামনে। অভিনয়ের পাশাপাশি মডেলিংও করেছেন বেশ কিছু।

Share Button
[sharethis-inline-buttons]

আরও পড়ুন