কুষ্টিয়ায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়ায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়া ২৩ মে ২০১৮ (গ্লোবটুডেবিডি): কুষ্টিয়ার কুমারখালী ও বেড়ামারায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লিটন ও ফটিক নামের দুইজন নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী।

বন্দুকযুদ্ধের পর ইয়াবা, গাঁজা, হেরোইন, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

পুলিশের ভাষ্যমতে, গতকাল মঙ্গলবার রাত দেড়টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার লাহিনীপাড়া এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় এলঙ্গিপাড়া গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী গফ্ফার ওরফে ফটিক নিহত হন। এ ছাড়া একই রাতে ভেড়ামারা উপজেলার হাউখালী ইটভাটার কাছে অপর এক ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় লিটন শেখ নামের আরেক মাদক ব্যবসায়ী নিহত হন। দুই  ঘটনাস্থল থেকে পুলিশ ইয়াবা, গাঁজা, হেরোইন এবং একটি শাটারগান উদ্ধার করেছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় লাহিনীপাড়া এলাকা দিয়ে এবং হাউখালী ইটভাটার পাশ দিয়ে দুটি বড় মাদকের চালান আসছে। ওই সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অবস্থান নিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান।

পরে ঘটনাস্থল দুটি তল্লাশি করে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা  করেন। খবর পেয়ে স্থানীয়রা ফটিক ও লিটনের লাশ  শনাক্ত করে।

নিহত গফফার ওরফে ফটিক কুষ্টিয়ার কুমারখালী উপজেলার এলঙ্গিপাড়ার রফিকুলের ও লিটন ভেড়ামারা উপজেলার নওদাপাড়া এলাকার গোলবার শেখের ছেলে। পুলিশের দেওয়া তথ্যমতে তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, অস্ত্র ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

Share Button
Previous দেবাশীষ বিশ্বাসের সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরলেন অপু বিশ্বাস
Next হায়দরাবাদকে হারিয়ে সপ্তমবারের মতো ফাইনালে চেন্নাই

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply