• ঢাকা
  • শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ মে, ২০১৮
সর্বশেষ আপডেট : ২৬ মে, ২০১৮

আমরা সন্তান চাই : কোহলি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

২৬ মে ২০১৮ (গ্লোবটুডেবিডি):

চুটিয়ে চার বছর প্রেম কারার পর ঘর বেঁধেছেন তারা।সংসার জীবনেও তাদের আঙিনায় সুখের ছড়াছড়ি। বিভিন্ন সময়ে অনেক অনাকাঙ্ক্ষিত কাণ্ড ঘটিয়ে খবরের শিরোনাম হয়েছে তারা। তাদের ঘর বাঁধার সময় পেরিয়েছে ৫ মাস। কিন্তু এখনো কোনো নতুন অতিথির দেখা মেলেনি।

বলছিলাম ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার।

ভালোভাবেই সংসার জীবন উপভোগ করছেন কোহলি-আনুশকা। তবে এর আগে গুঞ্জনও উঠেছিল, নতুন অতিথি আসতে চলেছে এই নবদম্পতির ঘরে। তবে সেটা গুঞ্জনই থেকে যায়।

এবার নিজে থেকেই এ নিয়ে কথা বললেন কোহলি। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে খোলামেলাভাবেই নিজের সংসার জীবনের অনেক কথাই জানিয়েছেন কোহলি।

কোহলি জানালেন, অবশ্যই আমরা সন্তান চাই। আর সন্তানের্ জন্মের পরে পুরো সময়টা সন্তানকে দিতে চাই। আমি মনে করি, সন্তানদের সময় দিতে হবে। ওদের প্রাপ্যও তাই।

তিনি বলেন, আমি চাই না সে সময় বাড়িতে ক্রিকেটীয় কোনো কিছুর প্রবেশ থাকুক। যখন শিশুরা বেড়ে উঠবে তখন ট্রফি বা আমার ক্রিকেটীয় কৃতিত্ব—এর কোনো কিছুই বাড়িতে আনতে চাই না।’

স্ত্রী আনুশকার বিষয়ে কোহলি বলেন, আমার স্ত্রী একজন আধ্যাত্মিক মানুষ। সে আমার জীবনে আশীর্বাদস্বরূপ। যখন থেকে আমি আমার স্ত্রীর সঙ্গে আছি তখন থেকেই অনেক কিছু অনুধাবন করতে পারছি।

তিনি বলেন, আমি স্ত্রীর দেখানো পথে চলছি। নিজের প্রতিটি পদক্ষেপে সমস্যা এখন নিজেই সমাধান করতে পারি। এটা আশীর্বাদের মতো।

Share Button
[sharethis-inline-buttons]

আরও পড়ুন