টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ কাউন্সিলর নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ কাউন্সিলর নিহত

কক্সবাজার ২৭ মে ২০১৮ (গ্লোবটুডেবিডি): কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. একরামুল হক (৪৬) নামে এক কাউন্সিল নিহত হয়েছেন।

শনিবার গভীর রাতে টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালিয়াপাড়া এলাকায় র‌্যাবের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তিনি টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন।

একরামুল হক টেকনাফ উপজেলা যুবলীগের প্রাক্তন সভাপতি। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে র‌্যাব জানায়।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ বলেন, রাত দেড়টার দিকে মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধে পর ঘটনাস্থলে একরামুলের মরদেহ পাওয়া যায়। টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর একরাম ‘ইয়াবার শীর্ষ গডফাদার’। তার বিরুদ্ধে মাদকের অনেক মামলা ছিল।

তিনি জানান, ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, ছয় রাউন্ড গুলি ও পাঁচটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন বলেন, নোয়াখালিয়াপাড়ায় একটি মাদক চক্রের  সদস্যরা ইয়াবার চালান লেনদেনের জন্য জড়ো হয়েছে খবরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা গুলি করে। আত্মরক্ষার্থে এক পর্যায়ে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে মাদক চক্রের লোকজন পিছু হটে যায়। ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় পৌর কাউন্সিলর একরামুল হকের মরদেহ পাওয়া যায়।

Share Button
Previous আফগান ক্রিকেট ক্রেজ রশিদ খানকে নিয়ে ভারতের টানাটানি
Next আফজালের পাত্রী খুঁজছেন সুবর্ণা মুস্তাফা!

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply