কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়া ২৯ মে ২০১৮ (গ্লোবটুডেবিডি): কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মুকাদ্দেস আলী (৪২) ও ফজলুর রহমান ওরফে টাইটেল (৪৮) নামের দুজন নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহতরা শীর্ষ মাদক ব্যবসায়ী। মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শেহালা মাঠে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত এবং ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত মুকাদ্দেস আলী উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মুন্সিগঞ্জ গ্রামের রেজাউল ইসলামের ছেলে এবং ফজলুর রহমান ওরফে টাইটেল প্রাগপুর বাজারের মৃত ইয়াকুব আলীর ছেলে।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) আজগর আলী জানান, উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শেহালা মাঠে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন সংবাদ পেয়ে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে দুইজন গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পলিয়ে যায়।

এসময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে শাটারগান, একটি পাইপগান, তিন রাউন্ড গুলি ও আড়াইশ বোতল ফেনসিডিলসহ গুলিবিদ্ধ মুকাদ্দেস আলী ও ফজলুর রহমান ওরফে টাইটেলকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সেখান থেকে নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ওসি আজগর আলীর দাবি, বন্দুকযুদ্ধে নিহত দুইজনই চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী।

Share Button
Previous ঈদযাত্রা হবে স্বস্তির : ওবায়দুল কাদের
Next যদি টাকা পাচার হয়ে যায় তবে কী করা : অর্থমন্ত্রী

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply