রাজধানীতে ডিএমপির অভিযান, ৪১ মাদক ব্যবসায়ী আটক

রাজধানীতে ডিএমপির অভিযান, ৪১ মাদক ব্যবসায়ী আটক

ঢাকা ৩১ মে ২০১৮ (গ্লোবটুডেবিডি): রাজধানীতে পৃথক স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪১ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আটককৃতদের কাছ থেকে পাঁচ হাজার পিস ইয়াবা, ১১ কেজি গাঁজা, ১২৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে। আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ী বলে দাবি পুলিশের। বুধবার রাত ১০টা থেকে দেড়টা পর্যন্ত বাসাবোর ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তি এবং মধুবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানের নেতৃত্ব দেন পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন। এতে গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং পুলিশের ডগ স্কোয়াড অংশ নেয়।

ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেন জানান, রাত ১০টার দিকে মতিঝিল বিভাগের প্রায় সাড়ে তিনশ পুলিশ সদস্য বাসাবোর ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তিতে অভিযান চালায়। এ সময় ওহাব কলোনি থেকে ২৩ জন ও তালতলা মার্কেট বস্তি থেকে ১০ জনকে আটক করা হয়। আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ী। তাদের মধ্যে ওহাব কলোনি থেকে আটক রাজীব ও নূরজাহান সবুজবাগ থানার শীর্ষ মাদক ব্যবসায়ী। আটক চার নারী সবুজবাগ ও খিলগাঁও থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তবে যাচাই-বাছাই শেষে যারা নিরপরাধ তাদের ছেড়ে দেয়া হবে। অন্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নতুন করে মামলা করা হবে।

এদিকে এদিকে পৃথক একটি অভিযানে রাজধানীর হাতিরঝিল সংলগ্ন মধুবাগ এলাকা থেকে গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় আটজনকে আটক করে র‍্যাব। অভিযানের নেতৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তিনি বলেন, আসামিদের ছয় মাস থেকে দুই বছর পর্যন্ত কারাদণ্ড দেয়া হয়েছে।

Share Button
Previous সৌদি আরবে অপরাধ হিসেবে গণ্য হলো যৌন হয়রানি
Next শিশুকে কত বছর মায়ের দুধ পান করাবেন

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply