• ঢাকা
  • শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ মে, ২০১৮
সর্বশেষ আপডেট : ৩১ মে, ২০১৮

শিবচরে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মাদারীপুর ৩১ মে ২০১৮ (গ্লোবটুডেবিডি): মাদারীপুরের শিবচরে কথিত বন্দুকযুদ্ধে বাচ্চু খলিফা (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৩১ মে) ভোর ৪টার দিকে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শুম্ভুক এলাকায় এ ঘটনা ঘটে।

বাচ্চু শিবচর খলিফা পট্টি এলাকার সফর খলিফার ছেলে।

পুলিশের দাবি,  বাচ্চু খলিফা একজন মাদক ব্যবসায়ী। এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে একটি দেশি পাইপগান, তিন রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, গতকাল বুধবার রাতে মাদক উদ্ধারে টহল দিচ্ছিল পুলিশের একাধিক দল। পুলিশের একটি দল শিবচরের শম্ভুক নদের কাছে গেলে মাদক ব্যবসায়ীদের দুপক্ষের মধ্যে গুলিবিনিময়ের শব্দ শুনতে পায়।

পুলিশ কাছাকাছি পৌঁছালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। ত্রিমুখী গুলিবিনিময়ের একপর্যায়ে বাচ্চু গুলিবিদ্ধ হন। এ সময় পালিয়ে যান অন্য মাদক ব্যবসায়ীরা। গুরুতর অবস্থায় বাচ্চুকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার আরো বলেন, বাচ্চুর বিরুদ্ধে শিবচরসহ বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। তিনি তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা বলেও দাবি করেন তিনি।

Share Button
[sharethis-inline-buttons]

আরও পড়ুন