বিটিভিতে শিশুদের ঈদ ম্যাগাজিন ‘ছোটদের ঈদ আনন্দ’

বিটিভিতে শিশুদের ঈদ ম্যাগাজিন ‘ছোটদের ঈদ আনন্দ’

২ জুন ২০১৮ (গ্লোবটুডেবিডি): বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের অনুষ্ঠান শাখার প্রধান সাদিকুল ইসলাম নিয়োগী পন্নীর প্রযোজনায় ঈদে আসছে শিশু কিশোরদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘ছোটদের ঈদ আনন্দ।’ নাচ-গান, নাটিকা ছাড়াও এই অনুষ্ঠানে থাকবে বিশ্বকাপ ফুটবলে জনপ্রিয় দুই ফুটবল তারকার জীবন বৃত্তান্ত।
এছাড়া অনুষ্ঠানে তুলে ধরা হয়েছে ফ্লোরিডায় অবস্থিত শিশুদের কল্পরাজ্য ‘ওয়াল্ট ডিজনি অলার্ল্ড’ সম্পর্কে। কাজী নজরুল ইসলামের লেখা বিখ্যাত ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি দিয়ে অনুষ্ঠানের শুরু হবে। এতে কণ্ঠ দিয়েছেন চট্টগ্রামের এক ঝাঁক শিশু-কিশোর। সঙ্গীত পরিচালনায় ছিলেন আলাউদ্দিন তাহের। আর ‘হলুদ গাঁদার ফুল রাঙা পলাশ ফুল’ জনপ্রিয় এই গানের কোরিওগ্রাফি করেছেন নৃত্য পরিচালক প্রমা অবিন্ত। অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন ২০১৮ সালের জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় স্বর্ণ পদক বিজয়ী অধরা রৌদসী মেলা।
অনুষ্ঠানের প্রযোজক সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী জানান, শিশু কিশোরদের এই অনুষ্ঠান গতানুগতিক ধারার বাইরে করা হয়েছে। অনুষ্ঠানটি দেখলে শিশু-কিশোররা আনন্দ পাওয়ার পাশাপাশি দেশ বিদেশী সংস্কৃতি সম্পর্কে জানতে পারবে।
উল্লেখ্য, অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের ঈদ আয়োজনে সম্প্রচার করা হবে।
Share Button
Previous আজ পাওয়া যাবে ১১ জুনের রেল টিকিট
Next এবার ফিলিস্তিনের বেদুইন গ্রামে ইসরায়েলের চোখ

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply