যাত্রীসেবায় রাজপথে নামছে রাইডহোস্ট বাংলাদেশ

যাত্রীসেবায় রাজপথে নামছে রাইডহোস্ট বাংলাদেশ

রাজথানী ঢাকার রাজপথে নামছে যাত্রীসেবার নতুন এবং আকর্ষণীয় পরিবহন সার্ভিস রাইডহোস্ট শেয়ার রাইডিং। যে কোন স্মার্টফোনে রাইডহোস্ট অ্যাপসটি ডাউনলোড করে খুব সহযেই পেয়ে যাবেন আপনার প্রয়োজনীয় বাহন সার্ভিস। রাইডহোস্ট এ মোট ৫টি সার্ভিস অপশন থাকছে। হোস্ট বাইক, হোস্ট সিএনজি, হোস্ট এক্স, হোস্ট ডিলাক্স এবং হোস্ট মাইক্রো। যাত্রীসেবায় রাজধানী ঢাকায় চলমান গাড়ী সার্ভিস গুলো থেকে রাইডহোস্ট এর গাড়ী গুলো ভাড়ায় সাশয়ী এবং নিরাপদ। রাইডহোস্ট যাত্রী সেবার ক্ষেত্রে গাড়ী নির্বাচনের বিষয়টি যেমন গুরুত্ব দিয়েছে তেমনি গাড়ীর ভাড়া যে কোন যাত্রীর জন্য যাতে সহনীয় পযায়ে থাকে সেই বিষয়টিও সবাধিক বিবেচনায় রেখেছে । যে কোন যাত্রী রাইডহোস্ট -এর সেবা একবার গ্রহণ করবেন তিনি প্রথমবারই বুঝে যাবেন। রাইডহোস্ট শেয়ার রাইডিং-এর বিশেষত্বহলো ঝঙঝ, মাল্টিপল কল সহ নানাবিধ যাত্রী এবং ড্রাইভার সহায়ক ফিচার সম্বলিত গাড়ী হায়ার সার্ভিস ।
ঢাকা মহানগরীর জন্য তৈরী যাত্রী সেবার এই রাইডহোস্ট শেয়ার রাইডিং এর যাত্রা এবং যাত্রী সেবার মান সম্পর্কে প্রতিষ্ঠানের সি ই ও অথৈ জয় শরীফ বলেন,‘রাইডহোস্ট কানাডিয়ান একটি শেয়ার রাইডিং সার্ভিস প্রতিষ্ঠান। বাংলাদেশেই এর দ্বিতীয় যাত্রা শুরু হচ্ছে। বেশ সুনামের সঙ্গে রাইডহোস্ট কানাডার রাস্তায় চলছে। ঢাকার রাস্তাতেও নিরাপদ যাত্রী সেবার মাধ্যমে রাইডহোস্ট শেয়ার রাইডিং এক নতুন মাত্রা যোগ করবে বলে আশাবাদী আমরা।’ রাইডহোস্ট অ্যাপসটি তৈরী করেছে আমেরিকার সিলিকন ভেলী। বিস্তারিত জানতে : ০১৭১১ ৩৫১ ৪৩৬।
আগামী ৪ জুন সোমবার ২০১৮ ঢাকা রিপোটার্স ইউনিটি’র (ডিআরইউ) সাগর-রুনী মিলনয়াতনে বেলা ১২টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে রাইডহোস্ট বাংলাদেশ সম্পর্কে অবহিত করা হবে।

Share Button
Previous এবার ফিলিস্তিনের বেদুইন গ্রামে ইসরায়েলের চোখ
Next কুষ্টিয়ায় ভাইয়ের হতে ভাই খুন

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply