চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিলে তারার মেলা

চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিলে তারার মেলা

ঢাকা ৩ জুন ২০১৮ (গ্লোবটুডেবিডি): বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় শুক্রবার (১ জুন)। আর এই ইফতারকে ঘিরে সন্ধ্যায় বাংলাদেশ পুলিশ কনভেনশন হলে বসে তারার মেলা। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দক্ষ দুই সংগঠক জায়েদ খান ও মিশা সওদাগরের আমন্ত্রনে চলচ্চিত্র জগতের নতুন ও পুরোনো শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের, শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন নায়ক ফারুক, আলমগীর, সুচন্দা আনোয়ারা, আহমেদ শরিফ, খালেদা আক্তার কল্পনা, শিল্পী, পজল, কবরী, রোজিনা, অঞ্জনা, নূতন, পপি, পলি, ফেরদৌস, শাবনূর রিয়াজ,

পূর্ণিমা আমিন খান, দুলারী, রুবেল, সাইমন, ইমন, মিষ্টি জান্নাত,জনা, বিপাশা, শাকিবা, অমৃতা খান, শাহনুর, নাসরিন, রেসি, আরজু, জয় চৌধুরী, তমা মির্জা, তানিন, জয়া চৌধুরী, আন্না, শিরিন মিলা মশা সওদাগর ও জায়েদ খান প্রমুখ।

অনুষ্ঠানে একসঙ্গে ডি এ তায়েব, জায়েদ খান, আনোয়ারা ও নবাগত নায়ক শ্রাবন

অনুষ্ঠানে এসে নায়ক ফারুক বলেন, ‘এমন একটি দিন যে, চলচ্চিত্রের সব শিল্পীরা একসঙ্গে জমায়েত হই, ইফতার করি, একে অপরের সঙ্গে দেখা হয়, কুশল বিনিময় হয়, অনেক ভালোলাগে। এরকম সুন্দর একটি দিনের জন্য আমরা অপেক্ষা করি।’

আনোয়ারা বলেন, শিল্পী সমিতির ইফতার মাহফিলে এসে এতো শিল্পীকে একসঙ্গে পেয়ে মনটা ভালো হয়ে গেল। অনেকদিন অসুখে-বিসুখে মনটা ভালো ছিল না।

এদিকে ইফতার অনুষ্ঠানকে ঘিরে নানা অনিয়মের অভিযোগও তুলেছেন অনেকে। এরমধ্যে নায়ক ওমর সানী ও মৌসুমী অভিযোগ করেছে এক ভিডিও বার্তায় বলেছেন, তাদের দাওয়াত করা হয়নি।

সানী বলেন, আমরা শিল্পী সিমিতি বৈধ মেম্বার। আমাকে মৌসুমীকে দাওয়াত করা হয়নি। এটা কিভাবে সম্ভব হল।

বিষয়টি নিয়ে সমিতির সাধারণ সম্পাদক ও নায়ক জায়েদ খান বলেছেন ভিন্ন কথা। জায়েদ খান তার ফেসবুকে একটি তালিকা আপলোড করে লিখেছেন, ওমর সানী ভাই আপনার কোথাও ভুল হচ্ছে, আপনার কার্ড আমি নিজে দিতে আপনার বাসায় গিয়েছি, কিন্তু আপনার বাসায় কেউ না থাকার কারণে আমি আপনার গার্ডের কাছে তার রিসিভ সইসহ কার্ড দিয়ে আসছি।

Share Button
Previous নাকের সৌন্দর্যে রাইনোপ্লাস্টি সার্জারি
Next খালেদা জিয়ার মুক্তির দাবিতে বগুড়ায় ছাত্রদলের বিক্ষোভ

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply