মায়ের হাতের সকল রান্নাই পছন্দ তার

মায়ের হাতের সকল রান্নাই পছন্দ তার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৪৮ তম জন্মদিন আজ।

মুক্তিযুদ্ধ চলাকালে ১৯৭১ সালের ২৭ জুলাই ঢাকায় পরমাণু বিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়া ও শেখ হাসিনার ঘর আলো করে জয়ের জন্ম হয়। বিজয়ের পর তার নানা শেখ মুজিবুর রহমান তার নাম রাখেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি জন্মদিন নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন জয়। স্ট্যাটাসে তার জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছেন তিনি তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

স্ট্যাটাসে সজীব ওয়াজেদ জয় লেখেছেন, ‘আমার জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ। এখন আমার পরিবারের সাথে সময় কাটাচ্ছি। মা জিজ্ঞেস করছিলো আমার জন্য কি রান্না করবে। খাওয়া দাওয়ার ব্যাপারে আমি খুঁতখুঁতে না, মা’র হাতের সকল রান্নাই আমার পছন্দ।’

তবে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে আজ তেমন কোনো আনুষ্ঠানিক কর্মসূচি নেই। তবে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ঘরোয়া পরিবেশে তার জন্মদিনের কেক কাটা হবে বলে জানা গেছে। এ অনুষ্ঠানে মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে জয়ও উপস্থিত থাকবেন।

Share Button
Previous একরামুল নিহত হওয়ার অডিও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে, তদন্ত শুরু
Next অবশেষে ইমরান খানকেই বিজয়ী ঘোষণা

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply