ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত

ময়মনসিংহের সদর ও মুক্তাগাছায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। নিহতদের নাম আবদুল্লা হেল কাফি (৩১) ও আলমগীর হোসেন গুতু (২৭)।

শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে মুক্তাগাছার রসুলপুর-কাঁঠালিয়া ঝলই ব্রিজ ও সদর উপজেলার ৭নং চরনিলক্ষীয়া ইউনিয়নের সাহেব কাচারী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ( ডিবি) ওসি শাহ মো. কামাল আকন্দ জানান, কাঁঠালিয়া ঝলই ব্রিজ সংলগ্ন এলাকায় কিছু অস্ত্রধারী ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছালে অস্ত্রধারী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলিবর্ষণ করতে থাকে। তখন পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে ঘটনাস্থল থেকে মো. আবদুল্লা হেল কাফিকে একটি কাঠের বাটযুক্ত এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ আহত অবস্থায় পাওয়া যায়।

অন্যদিকে রাত দেড়টার দিকে শহরতলীর সাহেব কাচারী বাজার বিসমিল্লাহ হ্যাচারী সংলগ্ন এলাকায় ডিবি পুলিশের ওসির নেতৃত্বে ডিবির আরও একটি দল মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের অবস্থান টের পেয়ে তাদের লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করে। তখন পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে। একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় আলমাগীরকে পাওয়া যায়।

এ সময় তার কাছে দুই কেজি গাঁজা ও দুটি গুলির খোসা পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

Share Button
Previous আসামে বাঙালি হত্যা: মমতার প্রতিবাদ
Next আজ জেলহত্যা দিবস : জাতীয় ৪ নেতার প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply