• ঢাকা
  • মঙ্গলবার, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ নভেম্বর, ২০১৮
সর্বশেষ আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮

আজ থেকে এটিএন বাংলায় হরর ধারাবাহিক ‘হাজার বত্রিশ’

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আজ বুধবার থেক এটিএন বাংলায় প্রচার শুরু হবে ধারাবাহিক ‘হাজার বত্রিশ’। পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শৌর্য দীপ্ত সূর্য। দেশের শীর্ষ প্রযোজনা সংস্থা পথিক নাটকটির প্রযোজনা করেছে।

নাটকের গল্পে দেখা যায়, জাফর সাহেবের সারাজীবনের স্বপ্ন ছিল একটি বাড়ি করার, করেনও। বাড়ির নাম্বার ১০৩২। কিন্তু সে সুখ তার সইলো না। তার স্ত্রী মারা গেলেন। এখান থেকেই নাটকের গল্পের শুরু। তিনি ছেলেমেয়েদের নিয়ে দোতলায় থাকেন। একতলা ভাড়া দিয়ে রাখলেও কেউ এখানে থাকতে চায় না। কেমন যেন ভূতুরে ব্যাপার আছে এখানে। সবাই বলে রাতে জাফর সাহেবের স্ত্রী ঘুরে বেড়ান একতলায়। কেউ কেউ আবার হেসে উড়িয়ে দেয় এমন সব কথাকে। কিন্তু তার পরেও মাসের পর মাস ১০৩২ নম্বর বাড়ীর সামনে ঠেলাগাড়ী দেখা যায়। টিকে থাকতে পারে না কোন পরিবারই।

এভাবেই গল্পের আবর্তে গল্প তৈরী হয় আর আমরা দেখতে পাই, একেকটা নতুন পরিবার নতুন নতুন সমস্যা নিয়ে এসে হাজির হয় জাফর সাহেবের ১০৩২ বাড়ীর নীচ তলায়।

নাটকে অভিনয় করেছেন- আবুল হায়াত, রুনা খান, আফরান নিশো, অপর্ণা ঘোষ, শ্যামল মওলা, নাজিরা মৌ, সেলিম আহমেদ, সাব্বির আহমেদ, নুসরাত জাহান নিপা, রাশেদা রাখি, নিকুল কুমার মন্ডল, জাহাঙ্গীর আলম প্রমুখ।

নাটকটি আজ বুধবার (১৪ নভেম্বর) থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে। পথিক-এর প্রযোজনায় নাটকটি প্রযোজনা করেছেন তুহিন বড়ুয়া।

Share Button
[sharethis-inline-buttons]

আরও পড়ুন