বিএনপি-জামায়াত নেতাদের গ্রেফতার করলেই লেভেল প্লেয়িং ফিল্ড হবে : ইমাম

বিএনপি-জামায়াত নেতাদের গ্রেফতার করলেই লেভেল প্লেয়িং ফিল্ড হবে : ইমাম

বিএনপি-জামায়াত নেতাদের গ্রেফতার করে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে নির্বাচন কমিশনের কাছে দাবি জানিয়েছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এবং আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচটি ইমাম।

রবিবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

এইচটি ইমাম বলেন, সারা দেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস বাহিনীর কারণে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলা ও নিহতের ঘটনা ঘটছে। আপনারা দেখেছেন-নির্বাচনের আগে নীলনকশা অনুযায়ী এনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। তারা গণতান্ত্রিক রীতিনীতি অনুযায়ী নির্বাচনের মাঠে না থেকে, দেশে সর্বত্র সন্ত্রাস, নৈরাজ্য ও হামলা পরিচালনা করছে।

তিনি বলেন, আওয়ামী লীগের অন্য জোটের অফিস ভাঙচুর, মিছিলে হামলা ও অগ্নিসংযোগ করছে। আবার প্রতিদিন নিজেরাই সহিংসতা সৃষ্টি করে উল্টো নির্বাচন কমিশনে মিথ্যা অভিযোগ করছে এবং মিডিয়াতে লাগাতার মিথ্যাচার অপপ্রচার চালাচ্ছে।

এইচটি ইমাম বলেন, নির্বাচনী প্রচার শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত বিএনপি-জামায়াতের সন্ত্রাসী বাহিনীর হাতে আওয়ামী লীগের পাঁচজন নিহত এবং ২৫০ জনের বেশি নেতাকর্মী সমর্থক গুরুতরভাবে আহত হয়েছেন। শত শত নির্বাচনী কার্যালয় ভাঙচুর হয়েছে, আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়ি ও দোকানপাটে হামলা করা হয়েছে।

Share Button
Previous বঞ্চনাই ছিল বাংলাদেশ সৃষ্টির মূল কারণ : ইমরান খান
Next জেএসসিতে পাসের হার ৮৫ শতাংশ

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply