সেনাবাহিনী কোন দল বা জোটের নয় : কাদের

সেনাবাহিনী কোন দল বা জোটের নয় : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী কোন দল বা জোটের নয়। সেনাবাহিনী স্বাধীন ও নিরপেক্ষ। তাই সেনাবাহিনীকে নিয়ে উচ্ছ্বাসিত হওয়ার কিছু নেই।

কাদের বলেন, বাংলাদেশ সেনাবাহিনী স্বাধীন সার্বভৌমত্বের প্রতিক। তাই দেশপ্রেমিক সেনাবাহিনীকে নিয়ে কোন বিরূপ মন্তব্য করবেন না। নির্বাচনী মাঠে নিরপেক্ষ ভূমিকায় থাকবে সেনাবাহিনী। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে তারা কাজ করবে, যাতে সাধারণ ভোটাররা নির্বিঘ্নে ভোট প্রদান করতে পারে।

সোমবার (২৪ ডিসেম্বর) ফেনী-৩ আসনে মহাজোট মনোনীত প্রার্থী লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চোধুরীর লাঙল প্রতীকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আতাতুর্ক মডেল সরকারি হাই স্কুল মাঠে মহাজোট প্রার্থীর সমর্থনে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন।

কাদের বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাসিনা ম্যাজিকে আবারও আওয়ামী লীগ সরকার জনগণের রায় নিয়ে ক্ষমতায় আসবে। জনগণ তাদের ভাগ্যোন্নয়নের জন্য আবারও শেখ হাসিনার হাতে দেশ পরিচালনার দায়িত্ব দেবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশে বর্তমানে সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা, শতভাগ বিদ্যুতায়ন, ইন্টারনেট সুবিধাসহ সকল ক্ষেত্রে ব্যপক উন্নয়ন করেছে সরকার। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতাবৃদ্ধিসহ হতদরিদ্রদের জন্য বিশেষ প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। দেশে এখন আর তেমন কোন উন্নয়নের কাজ বাকি নেই। দেশের মানুষ এখন চায় ঘরে ঘরে গ্যাস সংযোগ ও চাকুরি। আওয়ামী লীগ সরকার আবারও সরকার গঠন করলে জনগণের এ দু’টি চাহিদা পূরণ করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জয়নাল আবদীন মামুনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন শেখ হাসিনার সাবেক প্রটৌকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান বি.কম, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারি, মহাজোট মননোনীত প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, উপজেলা যুবলীগ সভাপতি আবুল ফোরকান বুলবুল প্রমুখ।

Share Button
Previous আইনশৃঙ্খলা বাহিনীকে ঘুষ দিচ্ছে সরকার: মান্না
Next নির্বাচনী ট্রাইব্যুনালে যাবে জাতীয় ঐক্যফ্রন্ট

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply