টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী

টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী হিসেবে চতুর্থবারের মতো দায়িত্ব নেয়ার পর টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানালেন শেখ হাসিনা। এসময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা এবং নতুন মন্ত্রিসভার সদস্যরা।
আজ (৯ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। এরপর মন্ত্রিসভার সদস্যদের নিয়ে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। বিশেষ মোনাজাতের আগে সশস্ত্র বাহিনীর সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রদান করেন।
প্রধানমন্ত্রী সকাল পৌনে ১১টার দিকে হেলিকপ্টারযোগে টুঙ্গীপাড়া পৌঁছান। তার আগে মন্ত্রিপরিষদের সদস্যরা বাসে করে ঢাকা থেকে টুঙ্গীপাড়ায় পৌছান সকাল সোয়া ১০টার দিকে। সংসদ ভবন থেকে সকালে টুঙ্গীপাড়ার উদ্দেশে রওনা হন তারা।

জানা গেছে, দুপুরের পরে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে টুঙ্গীপাড়া ত্যাগ করবেন প্রধানমন্ত্রী।

গত সোমবার ২৪ মন্ত্রী, ১৯ প্রতিমন্ত্রী ও তিন উপমন্ত্রী শপথ নেন। বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ মন্ত্রীদের শপথবাক্য পাঠ করান। এর আগে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

 

Share Button
Previous একাদশ সংসদের প্রথম অধিবেশন ৩০ জানুয়ারি
Next কুষ্টিয়ায় ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply