জনপ্রশাসন মন্ত্রণালয়ে প্রথম অফিস করলেন প্রধানমন্ত্রী

জনপ্রশাসন মন্ত্রণালয়ে প্রথম অফিস করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমানে দেশের অর্থনীতি যে গতিতে এগিয়ে চলেছে তা অব্যাহত রেখে আগামী পাঁচ বছরে বার্ষিক প্রবৃদ্ধি ১০ শতাংশে নিয়ে যেতে চাই।

চতুর্থ মেয়াদে দায়িত্ব গ্রহণের পর প্রধানমন্ত্রী আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে বাংলাদেশ সচিবালয়ে যান। তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করার সময় একথা বলেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, সরকার গঠনের পর থেকেই সব সময় চেষ্টা করি মন্ত্রণালয়গুলো সরেজমিনে দেখতে। কেননা, জনগণের সেবা যেন তাদের দোরগোড়ায় পৌঁছায় তা নিশ্চিত করতে চাই।

নতুন মেয়াদের প্রথম মন্ত্রিসভার বৈঠক হবে আগামী ২১ জানুয়ারি। মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম জানান, ওই দিন সকাল ১০টায় তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

সাধারণত প্রতি সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠক হয়। এছাড়া প্রধানমন্ত্রী চাইলে যে কোনো দিন মন্ত্রিসভার বৈঠক আহ্বান করতে পারেন। সচিবালয় ও প্রধানমন্ত্রীর কার্যালয় ছাড়াও সংসদ ভবন সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়।

Share Button
Previous ব্রেক্সিট চুক্তি পাসে ব্যর্থ হলেও প্রধানমন্ত্রী থাকছেন থেরেসা
Next কবি তাহমিনা বেগমের ‘তুমি আসবে বলে’র পাঠ উন্মোচন

About author

You might also like

জাতীয় ০ Comments

৭৫ হাজার টাকার মোবাইল ফোন পাবেন মন্ত্রী-সচিবরা

ঢাকা ২১ মে ২০১৮ (গ্লোবটুডেবিডি): মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও সচিবরা সরকারি খরচে ৭৫ হাজার টাকা দামের মোবাইল ফোন কিনতে পারবেন। তাদের মোবাইল ফোনের বিলও পরিশোধ করা হবে সরকারি কোষাগার থেকে।

জাতীয় ০ Comments

কূটনীতিকদের সাথে বিএনপির বৈঠক

ঢাকা ১৪ ফেব্রুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের সাথে বৈঠক করেছে বিএনপি। মঙ্গলবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে দলটির নেতারা কারাবন্দী চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলাসহ চলমান রাজনৈতিক

জাতীয় ০ Comments

রাজধানীর গেণ্ডারিয়ায় স্বামীর এসিডে স্ত্রী ও মেয়ে দগ্ধ

ঢাকা ৩ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): রাজধানীর গেণ্ডারিয়ায় চার তলা ভবনের একটি কক্ষে পারভিন বেগম (৫০) ও তার মেয়ে রোবিনা বেগম (৩০) এসিড দগ্ধ হয়েছেন । সোমবার রাতে গেণ্ডারিয়ার বেগম গন্জ

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply