ডিজিটাল নিরাপত্তা আইন শুধু সাংবাদিকদের জন্য নয় : তথ্যমন্ত্রী

ডিজিটাল নিরাপত্তা আইন শুধু সাংবাদিকদের জন্য নয় : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন শুধু সাংবাদিকদের জন্য নয়, তা পুরো দেশের মানুষের জন্য। রোববার (২০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সাগর-রুনির হত্যাকারীদের শাস্তির আওতায় আনার জন্যে আমি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে কথা বলে জোরালো পদক্ষেপ নেব। এ বিষয়টির সুরাহা হওয়া প্রয়োজন।
আমি এই মন্ত্রণালয়ে নতুন। আগের তথ্যমন্ত্রীর সঙ্গে কথা বলব। সাগর ও রুনি হত্যার বিচা‌রের বিষ‌য়ে আইনমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনা কর‌ব।

মন্ত্রী বলেন, গণমাধ্যমকর্মীদের জন্য নবম ওয়েজ বোর্ডের কাজ চলছে। আগামী ২৩ তারিখ এ বিষয়ে সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক হবে।

ড. হাছান বলেন, গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে। তবে আরো স্বাধীনভাবে কাজ করবে বলে আশা করি। সম্মিলিতভাবে কাজ করলে আমরা ইউরোপ-আমেরিকার গণমাধ্যমের মতো এগিয়ে যাব।

তথ্যমন্ত্রী বলেন, বেসরকারি পর্যায়ে গণমাধ্যমে প্রসার ঘটলেও রাষ্ট্রীয় গণমাধ্যমে তেমন ব্যাপকতা আসেনি। এজন্যে ৬টি বিভাগে বিটিভির স্টেশন স্থাপন করা হবে।

তথ্যমন্ত্রী বলেন, আমরা চাই সংসদে একটি শক্তিশালী বিরোধী দল থাকুক। বিএনপি যেহেতু জনগণের রায় নিতে পারেনি তাই সেই দায়-দায়িত্ব তাদের।

Please follow and like us:
Previous মিথ্যা জয়ে পৈশাচিক উল্লাসে মেতে উঠেছে আ. লীগ : রিজভী
Next যানজট নিরসনে আরও কার্যকর ভূমিকা চাই: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে প্রধানমন্ত্রী

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply