ছাত্রলীগ নেতা জিহানের উদ্যোগে  কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ছাত্রলীগ নেতা জিহানের উদ্যোগে কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

হারুন অর রশিদ রাজিব, নোয়াখালী, (গ্লোবটুডেবিডি): আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জিহান আল রশিদ।

বুধবার (৬ মার্চ) বিকেলে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা জামে মসজিদে আছরের নামাজের পর এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনা করে সকলে দোয়া করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য আলহাজ মামুনুর রশিদ কিরণের সুস্বাস্থ্য কামনা এবং তার মায়ের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জিহান আল রশিদ ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদের বাপ্পি, নোয়াখালী জেলা যুবলীগের সদস্য রাকিব উদ্দিন চৌধুরী, বেগমগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আবদুল মালেক, বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগে নেতা জাহিদ হাসান শুভ, বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রোববার (৩ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে ওবায়দুল কাদের শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে যান। তখনই তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (সিসিইউ) স্থানান্তর করা হয়। গত ৪ মার্চ ওবায়দুল কাদেরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেওয়া হয়।

Share Button
Previous চকবাজারের অগ্নিকাণ্ডে দগ্ধ আরো একজনের মৃত্যু
Next ত্বকী হত্যার বিচার না হওয়া পর্যন্ত থামবো না: মেয়র আইভী

About author

You might also like

দেশ ০ Comments

বিদেশে পাঠানোর নামে গণধর্ষণের শিকার সাতক্ষীরার গৃহবধূ

এম এম রায়হান, সাতক্ষীরা প্রতিনিধি: অবশেষে মালয়েশিয়ায় চাকরি দেওয়ার নামে বাড়ি থেকে ডেকে নিয়ে পাচারের উদ্দেশ্যে ঢাকার একটি বাড়িতে আটকে রেখে টানা ১২ দিন গণধর্ষনের শিকার সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর

দেশ ০ Comments

আবারো চলন্ত বাসে গণধর্ষণের অভিযোগ: আটক ৭

৯ এপ্রিল ২০১৮ (গ্লোবটুডেবিডি): ঢাকার অদূরে ধামরাইয়ে এক নারী পোশাক শ্রমিককে চলন্ত বাসে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িত অভিযোগে বাসের চালক ও চালকের সহকারীসহ মোট সাতজনকে আটক করেছে পুলিশ।

দেশ ০ Comments

পরকীয়ায় জের, মুখে কাপড় বেঁধে পিঠে ছুরিকাঘাতে হত্যা

নওগাঁ ১৪ ফেব্রুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): নওগাঁর ধামইরহাট উপজেলায় পরকীয়ায় বাধা দেয়ায় মুখে কাপড় বেঁধে ছুরিকাঘাতে পারভীন সুলতানা (৩৪) নামে এক গৃহবধূ হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে স্বামী আবদুর

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply