এরশাদের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে: জিএম কাদের

এরশাদের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে: জিএম কাদের

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে।

শনিবার সকালে চিকিৎসকদের বরাত দিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এ কথা জানান।

তিনি বলেন,‌ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার ৫০ ভাগ উন্নতি হয়েছে। চিকিৎসকরা কিছু পরীক্ষা করছেন এবং সে অনুযায়ী পল্লীবন্ধুর চিকিৎসা চলছে। ধীরে ধীরে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

সময় এরশাদের রোগমুক্তি ও সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চান জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এরশাদের শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে যাচ্ছে বলে জানিয়েছিলেন বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ।

শুক্রবার সন্ধ্যায় সিএমএইচে চিকিৎসাধীন এরশাদকে দেখে এবং সিএমএইচের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের সঙ্গে আলাপ করে তিনি এ কথা জানান।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে হুসেইন মুহম্মদ এরশাদকে বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে সিএমইএইচে নেয়া হয়। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে তাকে সিসিইউতে রাখা হয়েছে।

Share Button
Previous বিয়ের আগে মিন্নিকে প্রেম এবং বিয়ের প্রস্তাব দিত নয়ন!
Next দেশে বিচারহীনতার দৃষ্টান্ত স্থাপন করেছিল বিএনপি: কাদের

About author

You might also like

রাজনীতি ০ Comments

সুলতান মনসুর গণশত্রুতে পরিণত হবেন: রিজভী

জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অমান্য করে একাদশ সংসদের সদস্য হিসেবে শপথ নেয়া গণফোরাম নেতা সুলতান মোহাম্মদ মনসুরকে  অঙ্গীকার ভঙ্গকারী বলে অভিহিত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সুলতান মনসুরের

রাজনীতি ০ Comments

নির্বাচনের ক্ষেত্র প্রস্তুতে বিএনপির আহ্বান

ঢাকা ১৮ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি): জাতীয় নির্বাচনের ক্ষেত্র প্রস্তুতের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছে বিএনপি। দলটির দাবি, সবার জন্য সমান ক্ষেত্র তৈরি হলেই কেবল বিএনপি নির্বাচনে অংশ নেবে। মঙ্গলবার সকালে

রাজনীতি ০ Comments

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা জাল নথির ওপর সাজানো: রিজভী

২৭ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা ভুয়া এবং জাল নথির ওপরে সাজানো বলে দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply