• ঢাকা
  • রবিবার, ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ অক্টোবর, ২০২০

জনপ্রিয় নিউজ পোর্টাল আজ বাংলা ডট কম এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
জনপ্রিয় নিউজ পোর্টাল আজ বাংলা ডট কম এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
জনপ্রিয় নিউজ পোর্টাল আজ বাংলা ডট কম এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিশেষ সংবাদদাতা: দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল আজ বাংলা ডট কম (ajbangla.com) এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।। বিপুল উৎসহ উদ্দীপনার মধ্য দিয়ে দেশের বিভিন্ন স্থানে র্যা লি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয় প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীটি।
এ উপলক্ষে আজ ২৮ অক্টোবর সন্ধ্যায় পোর্টালটির ঢাকা কার্যালয়ে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে আজ বাংলা পাঠক ফোরামের সদস্য বৃন্দসহ বিভিন্ন সংগঠন এবং রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম আসাদ, আজ বাংলা ডটকম এর প্রকাশক মো: মিরাজুল ইসলাম, ব্যবসায়ী নেতা জাহাঙ্গীর আলম জনি।

অনুষ্ঠানে আজ বাংলা ডট কম কে শুভেচ্ছা জানিয়ে বক্তারা বলেন, আজ বাংলা পোর্টালটি জনমানুষের জীবন সঙ্কট, সমস্যা ও সম্ভাবনার খবর সকলের সামনে তুলে ধরছে, তেমনি দেশে ও জাতীর স্বার্থের অনেক অসংগতির খবর সাহসিকতার সাথে তুরে ধরেন। দেশের চলমান উন্নয়নে আগামীতেও মানুষের সঙ্গে থাকবে ও তাদের সাহসী ভূমিকা অব্যাহত থাকবে। তথ্য প্রযুক্তির এই যুগে স্বল্প সময়ে সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য বা সংবাদ উপস্থাপন করে আজ বাংলা পোর্টালটি গনমানুষের তথা খবর পিপাসু পাঠকের আশা পূরণ করে চলেছে। আজ বাংলা আগামী দিনে সাফল্য ও সমৃদ্ধির ধারায় থাকবে আশা প্রকাশ করে আজ বাংলা পরিবারের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তারা।
অনুষ্ঠানে আগত অতিথিরা শুভেচ্ছা বক্তব্যে আরো বলেন, আজ বাংলা ডট কম বাংলাদেশের পাঠকের কাছে অত্যন্ত প্রিয় একটি নিউজ পোর্টাল। প্রতিষ্ঠার পর অল্পদিনেই জনপ্রিয়তা অর্জন করেছে এবং আগামীতেও সেই জনপ্রিয়তা ধরে রাখবে বলে আশা করি।

Share Button
[sharethis-inline-buttons]

আরও পড়ুন